Top Ad unit 728 × 90

image

রাশি দ্বারা চিনে নিন আপনার শত্রু কে?

.

পৃথিবীতে টিকে থাকার লড়াইয়ে বন্ধুদের চিনে নেওয়া যেমন জরুরি, ঠিক তেমন ভাবেই জরুরি শত্রুটিকেও চিনে নেওয়া। কিন্তু একটা কথা মাথায় রাখা উচিত। শত্রু যে সবসময় মানুষ হয়, তাই নয়। 

আপনার চারিত্রিক বৈশিষ্ট্যও আপনার শত্রু পারে আপনারই অজান্তে। রাশিফল অনুযায়ী এই চারিত্রিক দোষগুলো জাতক-জাতিকাদের ভিন্ন ধরনের হয়। আপনার রাশিতে আপনার সেই বিশেষ চারিত্রিক বৈশিষ্ট্য লুকিয়ে রয়েছে যা আপনারই শত্রু। রাশি অনুযায়ী এই শত্রু কী তা জেনে নিন এই প্রতিবেদন দ্বারা।

মেষ রাশি : এই রাশির জাতক-জাতিকাদের ধৈর্য কম হয়। তাই কোন বিষয়ে সামান্য ভুল-ত্রুটি হলেই তারা মেজাজ হারান এবং খারাপ কথা বলেন। এই স্বভাবের জন্য তারা লোকের চোখে খারাপ হন এবং তাদের অনেক শত্রু তৈরি হয়।

বৃষ রাশি: এই রাশির জাতক-জাতিকারা খুবই জেদি স্বভাবের হন। অনেক সময়, নিজেরা সমস্যায় পড়লেও নিজেদের সিদ্ধান্ত বদলাতে চান না। এটিই তাদের জীবনে সমস্যা ডেকে আনে।

মিথুন রাশি: মনস্থির করতে এই রাশির জাতক-জাতিকাদের একটু সমস্যা হয়। কাজের সময়ও তারা এই সমস্যার জন্য নিজেদের লক্ষ্য থেকে সরে যান অনেক সময়। আর লক্ষ্যচ্যুত হাওয়াই তাদের জীবনে সমস্যা ডেকে এনে। শত্রুর ভূমিকা নেয়।

কর্কট রাশি : এই রাশির জাতক-জাতিকারা খুবই সেনসিটিভ হন। সবকিছুকেই তারা আবেগ দিয়ে বিচার করেন। কিন্তু পৃথিবী এত সহজ নয় তাই নিজেদের আবেগপ্রবণ স্বভাবের জন্য এনারা দুঃখ পান। তাদের নরম মনই তাদের শত্রু হয়ে ওঠে।

সিংহ রাশি : অহঙ্কার এই রাশির জাতক-জাতিকাদের সবচেয়ে বড় শত্রু।

কন্যা রাশি : এই রাশির জাতক-জাতিকারা খুবই ভাবুক প্রকৃতির হন। সর্বদাই ভাবনায় মগ্ন থাকেন। তাদের এই সব বিষয়ে অতিরিক্ত চিন্তা করার স্বভাবটি তাদেরই পক্ষে ক্ষতিকারক হয়ে ওঠে।

তুলা রাশি : আপনারা বরাবরই সিদ্ধান্তহীনতায় ভোগেন। আর অনেক গুরুত্বপূর্ণ সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন না। আপনাদের এই সিদ্ধান্তহীনতাই আপনাদের সবচেয়ে বড় শত্রু।

বৃশ্চিক রাশি : যাদের ভালবাসেন তাদের আঁকড়ে ধরে থাকতে চান? খুব পোজেসিভ? মনে রাখবেন এটিই আপনার সবচেয়ে বড় শত্রু। আপনার এমন মনোভাবের জন্য আপনার কাছের মানুষরাও আপনার থেকে দূরে সরে যান।

ধনু রাশি : এই রাশির জাতক-জাতিকারা পরিকল্পনা মাফিক কাজ করতে পারেন না। তাই প্রয়োজন মতো কর্মক্ষেত্রে সমস্যার সমাধান করতে পারেন না। এটিই তাদের সবচেয়ে বড় দুর্বলতা এবং কর্মক্ষেত্রে এই বিষয়টিই তাদের শত্রু।

মকর রাশি : এই রাশির জাতক-জাতিকারা খুব একগুঁয়ে হয়ে থাকেন। ভুল সিদ্ধান্ত নিলেও সেটি পাল্টাতে চান না। তাদের এই স্বভাবই তাদের প্রধান শত্রু।

কুম্ভ রাশি : সবকিছু থেকে নিজেকে দূরে সরিয়ে রাখার প্রবণতাই আপনার সবচেয়ে বড় শত্রু।

মীন রাশি : আপনারা ভাবেন সমস্যার থেকে পালালেই বুঝি সেই সমস্যার সমাধান মেলে। কঠিন পরিস্থিতি থেকে এসকেপ করার চেষ্টা করেন আপনারা। আর এটাই আপনাদের সবচেয়ে বড় শত্রু।
রাশি দ্বারা চিনে নিন আপনার শত্রু কে? Reviewed by PIAS DEY on October 25, 2017 Rating: 5

No comments:

All Rights Reserved by আমার ভাগ্য © 2017 - 2023
Powered By Pias Dey, Designed by Pias Dey

আমার সাথে সরাসরি যোগাযোগ

Name

Email *

Message *

Powered by Blogger.