Top Ad unit 728 × 90

image

বিবাহ রেখা বলে দেবে আপনার জীবনের গুরুত্ব পূর্ণ সম্পর্কের কথা



হাতের কনিষ্ঠ আঙুলের নীচে বেরোনো বিয়েররেখাটা মোটামুটি সবাই চেনে। এই বিয়েররেখা বিয়ে ছাড়াও অনেক কিছু বলে দিতে পারে! আজ বিজ্ঞানমনস্কতার যুগেও মানুষের জ্যোতিষ শাস্ত্রের উপর অগাধ বিশ্বাস রয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী হাতের মধ্যে থাকা সব রেখা গুলো কোন না কোন অর্থ বহন করে। সেই রকম একটি রেখা হল আমাদের কনিষ্ঠা অঙ্গুলির নীচে থাকা একটি ক্ষুদ্র রেখা, এই রেখাকে বিবাহ রেখা বলে। এই রেখা দেখে বলে দেওয়া যাবে আপনার বিবাহের বয়স কত। আপনি প্রেম করে বিবাহ করবেন না দেখাশোনা করে বিয়ে করবেন। আপনার বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকবে কিনা তা ও এই রেখার অবস্থান দেখে জানা যায়। আসুন জেনে নেওয়া যাক বিষয়টি কি..
১) হৃদয়রেখার(কনিষ্ঠা আঙুলের নীচ দিয়ে তর্জনী পর্যন্ত যে রেখা) ও বিবাহরেখার মধ্যে দুরত্ব বেশি হলে আপনার বয়স কালে বিবাহ হবে। এই দুই রেখার মধ্যে দুরত্ব কম হলে আপনার অল্প বয়সে বিবাহ হবে।
২) কারুর বিবাহরেখা যদি শুরুতে শাখা প্রশাখায় বিভক্ত হয় এবং এটা যদি দুটি হাতের ক্ষেত্রে একি রকম থাকে তাহলে ওই ব্যক্তির বিবাহ বেশি দিন টিকবে না।
৩) মহিলাদের ক্ষেত্রে বিবাহরেখার শুরুতেই যদি 'বদ্বীপের' মতো চিহ্ন থাকে, তাহলে ওই মহিলার বিবাহ সুষ্ঠু ভাবে সম্পন্ন হবে না। উনি প্রেমে প্রত্যাক্ষিত হতে পারেন।
৪) কোন ব্যক্তির একটি হাতে দুটি বিবাহ রেখা থাকলে এবং ওই রেখা দুটি স্পষ্ট ও পরস্পর সমান্তরাল হয় তাহলে ওই ব্যক্তির কোননা কোন কারনে দু'বার বিবাহ হবে।
৫) দুটি বিবাহ রেখা যুক্ত ব্যক্তির দুটি বিবাহ রেখা যদি একে অপরের খুব ঘনিষ্ঠ থাকে। তাহলে ওই ব্যক্তি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতে পারেন।
৬) বিবাহ রেখা যদি বাঁক নিয়ে হৃদয় রেখার সঙ্গে মিশে তাহলে ওই ব্যক্তি প্রেম করে বিয়ে করবেন। এবং সেই সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার সম্ভাবনা রয়েছে।
৭) বিবাহরেখা যদি হৃদয়রেখায় এসে মেশে,এবং ঠিক তার উপরেই সমান্তরাল একটা বিবাহরেখা হাতে থাকে, তাহলে উনার প্রথম সম্পর্ক ভেঙে যাওয়ার সম্ভাবনা থাকে।
৮) বিবাহরেখার শেষে যদি < চিহ্ন থাকে,তাহলে এটি বিবাহ ভেঙে যাওয়ার ইঙ্গিত দিচ্ছে। এই চিহ্ন কারুর ছোট হলে তার সাময়িক বিবাহ বিচ্ছেদ ঘটবে পরে সমস্যার সমাধান হয়ে যাবে। এই চিহ্ন যদি বড় হয় তাহলে ওই ব্যক্তির বিবাহ বিচ্ছেদ দীর্ঘ সময় অতিবাহিত হয়ে যাওয়ার পর ও সমাধান না হতে পারে। যেকোনো কারণেই এই ব্রেকআপ হতে পারে। ৯) < চিহ্নটির পর যদি বিবাহরেখা শুরু হয়,তাহলে ওই ব্যক্তির বিবাহ না হওয়ার সম্ভাবনা রয়েছে। হলেও অনেক সমস্যার পর তা সম্ভবপর হবে। ১০) বিবাহরেখার শেষে থাকা < চিহ্নের একটি বাহু যদি হৃদয়রেখাকে গিয়ে ছোঁয়,তাহলে ওই ব্যক্তির নিশ্চিত বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে।
বিবাহ রেখা বলে দেবে আপনার জীবনের গুরুত্ব পূর্ণ সম্পর্কের কথা Reviewed by PIAS DEY on September 16, 2018 Rating: 5

No comments:

All Rights Reserved by আমার ভাগ্য © 2017 - 2023
Powered By Pias Dey, Designed by Pias Dey

আমার সাথে সরাসরি যোগাযোগ

Name

Email *

Message *

Powered by Blogger.