Top Ad unit 728 × 90

image

আপনার পছন্দের মানুষটিকে বিচার করুন রাশি দিয়েই......

খবরের কাগজ খুলে একটু আধটু রাশিফলে চোখ বুলিয়ে নিতে সবাই পছন্দ করেন ৷ দিন কেমন যাবে? বা গোটা বছরটা কেমন যাবে ? পড়াশুনা, টাকাপয়সা বা কেরিয়ারের বিষয়গুলি  জেনে নিতে পছন্দ করেন অনেকেই। রাশিফলের আরেকটা দারুণ দিক রয়েছে, সেটা হল কোন রাশির জাতক/জাতিকার সঙ্গে কোন রাশির জাতক/জাতিকাদের সম্পর্ক সুখের হবে তার একটা ধারণা পাওয়া যায়। আপনার সঙ্গীর সঙ্গে আপনার ম্যাচ কতটা ‘পারফেক্ট ’, সেটাই বিশদে আলোচনা করা হয়েছে এই প্রতিবেদনে৷
মেষ ( মার্চ ২১-এপ্রিল১৯ )
আপনার পছন্দের মানুষটিকে বিচার করুন রাশি দিয়েই......
অনেক বেশি প্রাণচঞ্চল ও বদমেজাজি মেষ রাশির জাতক জাতিকারা এক অর্থে একটু স্বার্থপরও হয়ে থাকেন। আর তাই তাদের জন্য প্রেমিক/প্রেমিকা হিসেবে একেবারে তাদের মতোই অথবা একেবারে বিপরীত ধরণের মানুষ যেমন, একটু ঠাণ্ডা ও নিঃস্বার্থ মানুষের প্রয়োজন রয়েছে। আর তাই খুব ভালো ম্যাচ হয় মেষ ও তুলা রাশি। কর্কট ও মকর রাশির সঙ্গে এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের সম্পর্ক খুব একটা মধুর নয়।
বৃষ (এপ্রিল ২০- মে ২০)
খুবই ধৈর্য ও সহনশীল বৃষ রাশির জাতক জাতিকারা সঙ্গীর প্রতি একটু ডমিনেটিং স্বভাবের হয়ে থাকেন। আর সেটা মেনে নেওয়ার জন্য এমন রাশির জাতক জাতিকার প্রয়োজন যারা অনেক খোলা মনের। এই রাশির সঙ্গে অনেক ভালো মেলে তুলা, বৃশ্চিক ও মিথুন রাশির মানুষরা ৷ আর একেবারে মেলে না কর্কট ও সিংহ রাশির সঙ্গে।
মিথুন ( মে ২১- জুন২০):
সকলের সঙ্গে মানিয়ে চলার একটা দারুণ গুণ রয়েছে মিথুন রাশিদের। তবে সেই সঙ্গে এই রাশির মানুষেরা একটু নার্ভাস ধরণের হয়ে থাকে। আর এই কারণেই একটু তেজি স্বভাবের মেষ, কর্কট ও মকর রাশির সঙ্গে কমপ্যাটিবিলিটা বেশি । এবং একেবারেই ‘মিসম্যাচড’ কন্যা ও মীন রাশি ৷
কর্কট (জুন ২১- জুলাই২২)
অনেক বেশি আবেগপ্রবণ কর্কট রাশির মানুষের সঙ্গে সবচেয় কমপ্যাটিবল একটু তেজস্বী ও আবেগ নিয়ন্ত্রণে রাখা রাশির মানুষেরা। আর সে কারণেই মকর, সিংহ রাশির সঙ্গে বেশ ভালো ম্যাচ হয়। মেষ ও তুলা রাশির সঙ্গে একেবারেই বেমানান এই রাশির জাতক-জাতিকারা।
সিংহ ( জুলাই ২৩- অগাস্ট ২২):
সিংহ রাশির জাতক-জাতিকারা একটু নেতৃত্ব দিতে পছন্দ করেন ৷ তাই এদের জন্য সবচেয়ে ভালো  কুম্ভ, কন্যা ও মীন রাশির মানুষরা ৷ বরং স্বভাবে কিছুটা মিল থাকার সত্ত্বেও মেষ ও বৃশ্চিক রাশির সঙ্গে সেভাবে ভালো খাপ খান না সিংহ রাশির জাতক-জাতিকারা ।
কন্যা (অগাস্ট২৩- সেপ্টেম্বর২২):
কন্যা রাশির মানুষরা খুবই লাজুক স্বভাবের। এবং একটু বেশি দুশ্চিন্তা প্রিয় এই রাশির মানুষের জন্য তাদের একটু বিপরীত ধরণের মানুষ মেষ, কর্কট ও মকর রাশির মানুষেরা একেবারেই পারফেক্ট। এবং মিথুন ও বৃশ্চিক রাশির মানুষেরা একেবারেই বেমানান।
11931152_1004581259592203_1259724082_n
তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২)
অনেক বেশি মানিয়ে নেওয়া মনোভাবের তুলা রাশির মানুষেরা বেশ রোম্যান্টিক ধরণের হয়ে থাকেন। তাদের জন্য মানানসই জীবনসঙ্গী হয় বৃষ, কন্যা ও মীন রাশির মানুষেরা। এবং একেবারে ‘মিসম্যাচড’ মকর ও কর্কট রাশির মানুষরা।
বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১)
অনেক বেশি স্বাধীনচেতা এই রাশির মানুষগুলোর প্রয়োজন তাদের বুঝতে পারার মতো জীবনসঙ্গী। আর সেকারনেই তাদের জন্য সবচেয়ে ভালো ম্যাচ  মিথুন এবং মকর। কিন্তু একেবারেই মানানসই নয় সিংহ ও কুম্ভ।
ধনু ( নভেম্বর২২- ডিসেম্বর২১)
খুব বেশি আত্মকেন্দ্রিক ও স্বাধীনচেতা এই রাশির মানুষেরা একটু দায়িত্বজ্ঞানহীনও হয়ে থাকেন। আর তাই তাদের এই অংশটি পূরণ করে দেওয়ার জন্য মিথুন, বৃষ ও কর্কট রাশির মানুষেরাই বেশি যোগ্য। এবং জীবনসঙ্গী হিসেবে একেবারে বেমানান কন্যা ও মীন রাশির মানুষেরা।
মকর ( ডিসেম্বর২২- জানুয়ারি১৯):
কেরিয়ার সচেতন, স্বাধীনচেতা মানুষগুলোর জন্য তাদের মানসিকতা বুঝতে পারার মতো জীবনসঙ্গীর প্রয়োজন রয়েছে। আর তাই একই রাশির মানুষ এবং কর্কট রাশি  খুব ভালো ম্যাচ এদের জন্য। তুলা ও মেষ রাশির সঙ্গে একেবারেই বেমানান মকর রাশি।
কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
সৎ এবং বন্ধুভাবাপন্ন এই মানুষগুলোর জন্য একেবারে পারফেক্ট মানুষ হচ্ছে সিংহ, কর্কট, ধনু রাশির মানুষেরা। আর বেমানান মানুষগুলো হচ্ছে বৃষ ও বৃশ্চিক রাশির মানুষেরা।
মীন ( ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
একটু বেশি সেনসিটিভ ও স্বার্থপর ধরণের মীন রাশির জাতক-জাতিকাদের জন্য পারফেক্ট জীবনসঙ্গী হচ্ছে নিজের রাশির মানুষেরাই। তবে কন্যা, তুলা ও বৃশ্চিকের সঙ্গেও বেশ ভালো খাপ খায় তাদের। একেবারেই বেমানান ধনু ও মিথুন রাশি  ৷
আপনার পছন্দের মানুষটিকে বিচার করুন রাশি দিয়েই...... Reviewed by PIAS DEY on May 22, 2017 Rating: 5

No comments:

All Rights Reserved by আমার ভাগ্য © 2017 - 2023
Powered By Pias Dey, Designed by Pias Dey

আমার সাথে সরাসরি যোগাযোগ

Name

Email *

Message *

Powered by Blogger.