Top Ad unit 728 × 90

image

স্বপ্ন কোন সময়ে দেখলে তা সফল হয়! কী বলছে জ্যোতিষশাস্ত্র

স্বপ্নবিজ্ঞান নিয়ে একাধিক জ্যোতিষমতের ধারণা একাধিক বক্তব্য পেশ করে। আর জ্যোতিষ মতে বলা হয় যে স্বপ্ন বিজ্ঞান একাধিক বিষয়কে নির্ধারিত করতে পারে। জ্যোতিষশাস্ত্র মতে এমন বিভিন্ন রকমের স্বপ্ন রয়েছে , যা দেখার সময়ক্ষণ বলে দিতে পারে যে সেই স্বপ্নে দেখা বিষয়টি সফল হবেই। আবার এমন কিছু সময় ক্ষণ রয়েছে যখন স্বপ্ন দেখার সময়টি বলে দেয় যে স্বপ্নটি বিফল হতে পারে। চোখ রাখা যাক এমন কিছু স্বপ্নের সময়ক্ষণের দিকে। 



শুক্লপক্ষের স্বপ্ন দেখলে কী হয়? 
শুক্লপক্ষের প্রতিপদে স্বপ্ন দেখলে , তার বিলম্বে ফল মেলে। তবে এই পক্ষের চতুর্থী, পঞ্চমী, ষষ্ঠী, সপ্তমী,অষ্টনমী, নবমী ও দশমীতে স্বপ্ন দেখলে তা পূরণ হতে পারে। এমন সময়ে দেখা স্বপ্নের ফল সফল হয় বলে জানাচ্ছেন জ্যোতিষবিদরা। 



রাতের কোন সময়ে স্বপ্ন দেখলে কী ঘটে? 
রাতের প্রথম প্রহরে স্বপ্ন দেখলে তা সফল হবে একবছরের মধ্যে। রাতের দ্বিতীয় প্রহরে স্বপ্ন দেখলে তা সাত মাসের মদ্যে ফলপ্রসূ হয়। তৃতীয় প্রহরের স্বপ্ন তিন মাসে ফলপ্রদ হয়। 



কৃষ্ণপক্ষের স্বপ্ন দেখলে কী ঘটে? 
জ্যোতিষ মতে কথিত রয়েছে যে কৃষ্ণপক্ষের প্রতিপদে স্বপ্ন দেখলে তা বিলম্বিত হয়। এমন স্বপ্ন বিফলে যায়। তবে , কৃষ্ণপক্ষের তৃতীয়া, চতু্র্দশী ও দ্বাদশীতে স্বপ্ন দেখলে তা সত্যি হয়। 

শুক্লপক্ষের কোন সময়ের স্বপ্ন মিথ্যা হয়?

শুক্লপক্ষের ত্রয়োদশী ও চতুর্দশীর স্বপ্ন মিথ্যা হয়ে তাকে সাধারণত। এদিকে, পূর্ণিমায় দেখা স্বপ্ন সত্যি হয় বলে দাবি জ্যোতিষবিদদের। স্বপ্ন দেখা নিয়ে এমনই কিছু তথ্য জানায় জ্যতিষশাস্ত্র। জ্যোতিষ মতে, সময়ের বিচারে এভাবেই নির্ধারিত হয় যে কোন স্বপ্ন কোন সময়ে দেখলে তা সত্যি হবেই।

স্বপ্ন কোন সময়ে দেখলে তা সফল হয়! কী বলছে জ্যোতিষশাস্ত্র Reviewed by PIAS DEY on March 10, 2020 Rating: 5

No comments:

All Rights Reserved by আমার ভাগ্য © 2017 - 2023
Powered By Pias Dey, Designed by Pias Dey

আমার সাথে সরাসরি যোগাযোগ

Name

Email *

Message *

Powered by Blogger.