Top Ad unit 728 × 90

image

দাম্পত্য-জীবন কেমন কাটবে জেনে নিন হাতের রেখা দেখে ।

ভবিষ্যতের দিনগুলি কেমন কাটবে তা জানতে সকলেরই একটা উৎসাহ থাকে। আর প্রেম বা বিয়ে নিয়ে অনেকেই বেশ কৌতূহলের বশবর্তী হয়ে পড়েন। 

দাম্পত্য-জীবন Amar vagya


সেই কৌতূহল নিরসন করতে, জ্যোতিষ মতে এই পন্থায় নিজেই নিজের হাতের রেখা দেখে জেনে নিন আপনার নিজের দাম্পত্য জীবনের ভবিষ্যৎ কেমন ।তবে হাতের রেখা যেমনই হোক, মানুষের কাজই তাঁর ভাগ্য গড়ে দেয় বলে অনেক নামী দামী জ্যোতিষ শাস্ত্রজ্ঞ বলে থাকেন। 
Amar Vagya


ম্যারেজ লাইন উর্ধমুখী 
ম্যারেজ লাইন যদি উর্ধ্বমুখী হয়, তাহলে জানতে হবে সেটি সুখী দাম্পত্যের প্রমাণ। ম্যারেজ লাইন যত বেশি কার্ভড তত বেশি সুখী দাম্পত্য বলে মনে করেন জ্যোতিষবিদরা। এতে একজন মানুষ তার ভালোবাসার মানুষটিকে যা ভালোবাসেন, তার দ্বিগুণ ভালোবাসা পাবেন। 
Amar Vagya


ম্যারেজ লাইন নিম্নমুখী 
ম্যারেজ লাইন যদি কারোর নিম্নমুখী হয় তাহলে বেশ কিছু বাঁধাবিঘ্ন আসার সম্ভাবনা থাকে বিবাহিত জীবনে। এটা জ্যোষতিষ মতের ধরাণা। তবে সমস্যাকে যদি দৃঢ় মনস্কতা দিয়ে কাটানো যায়, তাহলে বিবাহে কোনও বাধাই আর বাধা হিসাবে থাকে না। 
Amar Vagya


হার্টলাইনের সঙ্গে যদি সংযুক্ত হয় 
যদি ম্যারেজ লাইনের সঙ্গে হার্টলাইন সংযুক্ত হয় তাহলে তা নেতিবাচক হিসাবে ধরা হয়। মনে করা হয় সেই মানুষটির বিয়ে নিয়ে কোনও আকাঙ্খা নেই। 
Amar Vagya

রিং ফিঙ্গারে উলম্ব লাইন 
রিং ফিঙ্গারের দিকে যদি কোনও উল্লম্ব লাইন যায়, তাহলে সেই ব্যাক্তি বিয়ের আগে ধনী না হলেও বিয়ের পর ধনী হয়ে ওঠে। তাঁর কেরিয়ারেরও প্রভূত উন্নতি হয়। 
Amar Vagya

একটির বেশি ম্যারেজ লাইন 
অনেই মনে করেন একটির বেশি ম্যারেজ লাইন থাকা মানেই একাধিক বিয়ে! কিন্তু তা নয়। জ্যোতিষবিদরা বলছে, এতে একপাক্ষিক প্রেম হওয়ার সম্ভাবনা থাকে। 

Amar Vagya

তালুতে একাধিক লাইনের সমাহার 
যদি কারোর তালুতে একাধিক লাইন থাকে যারা ম্য়ারেজ লাইনের ওপর দিয়ে চলে গিয়েছে, তাহলে জানবেন সেই ব্যাক্তি দাম্পত্যের বিষয়ে খুবই দায়িত্বজ্ঞানহীন। সাধারণত এঁরা নতুন কাউকে খোঁজার চেষ্টা করেন। 
Amar Vagya

দুটি রেখা এক জায়গা সম্মিলিত হওয়া 
দুটি আলাদা লাইন একযোগ হয়ে ম্যারেজ লাইন তৈরি করলে সেই ব্যাক্তির বিয়ে অযাচিতভাবে দেরি হওয়ার সম্ভাবনা থাকে। 
Amar Vagya

যৌন উন্মাদনা কতটা জানুন ম্যারেজ লাইন দেখে? 
আপনার যৌন উন্মাদনা কেমন তা জানা যাবে হাতের ম্যারেজ লাইন দেখেই। ম্যারেজ লাইনের উপর যদি উলম্ব লাইন থাকে, তাহলে আপনার যৌন্ম উন্মাদনা বেশি থাকার সম্ভাবনা রয়েছে, আপনার পার্টনারের তুলনায়। 
Amar Vagya

ম্যারেজ লাইন ছাড়া তালু 
অনেকের ক্ষেত্রেই দেখা যায় তালুতে ম্য়ারেজ লাইন নেই। তবে সেই ব্যক্তির বিয়ে হয়ে গিয়েছে। সেক্ষেত্রে সেই বিয়েতে যৌনতার আকাঙ্খা বা উন্মদনা কম থাকার সম্ভাবনা থাকে বলে অনেকের মত।


দাম্পত্য-জীবন কেমন কাটবে জেনে নিন হাতের রেখা দেখে । Reviewed by Pias Dey on July 09, 2020 Rating: 5

No comments:

All Rights Reserved by আমার ভাগ্য © 2017 - 2023
Powered By Pias Dey, Designed by Pias Dey

আমার সাথে সরাসরি যোগাযোগ

Name

Email *

Message *

Powered by Blogger.